• বিশেষ প্রতিবেদন

উদ্বোধন হলো ১০ দিনব্যাপী উলিপুর বৈশাখী মেলা

  • বিশেষ প্রতিবেদন
  • ২০ এপ্রিল, ২০২৪ ১৫:১৪:৩২

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে ১০ দিনব্যাপী ২১তম বৈশাখী মেলার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) রাতে সরকারি ডিগ্রি কলেজ মাঠে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সুপান্থ’র আয়োজনে এ মেলার উদ্বোধন করা হয়। উলিপুর পৌরসভার মেয়র মামুন সরকার মিঠু ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মর্তুজা, তবকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান, জেলা আওয়ামীলীগের সদস্য সাজাদুর রহমান তালুকদার সাজু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সুপান্থের সভাপতি মঞ্জুরুল সরদার বাবু, আওয়ামীলীগ নেতা নিমাই কুমার সিংহ প্রমুখ।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘সুপান্থ’র সাধারণ সম্পাদক বাবু দেব জানান, ১০ দিন বৈশাখী মেলায় থাকবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে বিষয়ভিত্তিক প্রতিযোগিতা, গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলাধুলা, সন্ধ্যায় জারি-সারি, ভাওয়াইয়া ও পল্লীগীতির আসর। এছাড়া শিশুদের চিত্তবিনোদনের জন্য নাগরদোলাসহ বিভিন্ন খেলাধুলার বিভিন্ন উপকরন রয়েছে। মেলায় ২৫টি রকমারি স্টল স্থান পেয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo