• তথ্য ও প্রযুক্তি

আকর্ষণীয় লুক ও ডিজাইনের নতুন বাইক আনলো হোন্ডা

  • তথ্য ও প্রযুক্তি
  • ২৮ মার্চ, ২০২৪ ১২:৪৩:৩৫

ছবিঃ সংগৃহীত

তথ্যপ্রযুক্তি ডেস্ক: জনপ্রিয় টু হুইলার সংস্থা হোন্ডা নতুন বাইক আনছে বাজারে। হোন্ডা সিবি১২৫ আর বাইকটি ১২৫ সিসির হাই-পারফরম্যান্স ইঞ্জিনের সঙ্গে এতে রয়েছে আকর্ষণীয় লুক ও ডিজাইন। যা তরুণ বাইক-প্রেমীদের আকর্ষিত করবে বলার অপেক্ষা রাখে না। ইউরোপের বাজারে এটি হোন্ডার সবচেয়ে সস্তা এআই লাইসেন্সযুক্ত মোটরসাইকেল।

মোটরসাইকেলে ইঞ্জিন রয়েছে ডিওএইচসি ৪ভি, ১২৫ সিসি ইঞ্জিন ক্যাপাসিটি সর্বোচ্চ ১৪.৭৫ হর্সপাওয়ার এবং ১১.৬ এনএম টর্ক তৈরি করতে পারে। সঙ্গে রয়েছে ৬ স্পিড গিয়ারবক্স। ফুয়েল ইনজেকটেড ইঞ্জিন ও এক্সহস্ট সিস্টেম রয়েছে বাইকে। হোন্ডা সিবি১২৫ আরের সর্বোচ্চ গতি ১০৫ কিলোমিটার প্রতি ঘণ্টা।

হোন্ডা সিবি১২৫ আর বাইকে সাসপেনশন ও চেসিস রয়েছে স্টিল ল্যাটিস স্টাইল ফ্রেম। সামনে রয়েছে সওয়া বিগ পিস্টোম ফর্ক ও পেছনে মনোশক সাসপেনশন। বাইকের দু চাকাতেই রয়েছে ডিস্ক ব্রেক এবং ডুয়াল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম (এবিএস)।

১২৫ সিসির বাইকগুলোর মধ্যে দুর্ধর্ষ মেশিন হোন্ডা সিবি১২৫ আর। ইঞ্জিন, ব্রেকিংয়ের পাশাপাশি এতে ফিচার্স হিসেবে রয়েছে ৫ ইঞ্চি টিএফটি স্ক্রিন। যেখানে টেকোমিটার, স্পিডোমিটার, ফুয়েল গজ-সহ একাধিক তথ্য দেখা যাবে।

মন্তব্য ( ০)





  • company_logo