• সমগ্র বাংলা

শিক্ষা প্রতিষ্ঠান গড়া আমার নেশা : মির্জা আজম এমপি 

  • সমগ্র বাংলা
  • ১৩ আগস্ট, ২০২৩ ১৪:১১:৩৮

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহ উপজেলার চরবানিপাকুরিয়া ইউনিয়নে ভাবকি শেখ হাসিনা  টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ বিভিন্ন কাজের অগ্রগতি পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

এসময় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মির্জা আজম বলেছেন শিক্ষা প্রতিষ্ঠান গড়া আমার নেশা। এ জেলায় একশতই বেশি শিক্ষা প্রতিষ্ঠান করেছি। এই শিক্ষা প্রতিষ্ঠান করা এখন আমার নেশায় পরিনত হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

গতকাল দুপুরে শেখ হাসিনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

শেখ হাসিনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ বিশ্বজিৎ কুমার দাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহমেদ চৌধুরী, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান  ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা.  মিজানুর রহমান, মফিজ উদ্দিন, চরবানিপাকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ তারা আকন্দ, সাধারণ সম্পাদক খন্দকার মুজিবুর রহমান, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার সাখাওয়াত হোসেন প্রমুখ। 

এসময় শেখ হাসিনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের বিভিন্ন হলের নামকরণ করেন মির্জা আজম এমপি। মাল্টিপারপাস হলের নাম করন করা হয় মির্জা আজম হল, ছাত্রী হলের নাম করন করা আলেয়া আজম হল, ছাত্র হল -১ নাম করন করা হয়  ফারুক আহমেদ চৌধুরী হল, ছাত্র হল-২ নাম করন করা হয় এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ হল এবং ভাবকি বাজার চত্বরের নাম করন করা হয় শহীদ ডা. রফিক চত্বর। 

মন্তব্য ( ০)





  • company_logo