• সমগ্র বাংলা

মাদারীপুরে বাড়ি থেকে ৩ কি.মি. দূরে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ২৫ ফেব্রুয়ারী, ২০২১ ১৭:৫০:০৫

ছবিঃ সংগৃহীত

 

নিউজ ডেস্কঃ মাদারীপুরের রাজৈর উপজেলায় নিতাই বারুরীর (২৮) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার দক্ষিণ সীমান্তবর্তী এলাকার ইকরাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের পুকুরপাড়ে জাম গাছের ডালের সঙ্গে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

নিতাই বারুরী উপজেলার হিজলবাড়ী গ্রামের সচীন বারুরীর ছেলে। লাশের উদ্ধারস্থল ইকরাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় নিহতের বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে। নিতাই বারুরী উপজেলার কদমবাড়ি বাজারের বিকাশ ও ইলেক্ট্রনিক্স ব্যবসায়ী।

জানা যায়, আজ বৃহস্পতিবার ভোরে খবর পেয়ে পরিবারের লোকজন এসে নিহতের লাশ শনাক্ত করে। এসময় গ্রামের শতশত লোক এ দৃশ্য দেখতে জড়ো হয়।

নিহতের পরিবারের সদস্য প্রকাশ বারুরী জানায়, গতকাল বুধবার দোকান করা শেষে বাড়িতে না এসে নিতাই বারুরী কদমবাড়ী বাজারের দোকানে রাতে ঘুমিয়েছিল। ধারণা করা হচ্ছে দুবৃত্তরা তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে।   

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে লাশ ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হবে।’

মন্তব্য ( ০)





  • company_logo