• অপরাধ ও দুর্নীতি

বোয়ালমারীতে অটোভ্যানসহ চার ছিনতাইকারী আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ১০ মে, ২০২১ ১২:০৪:৪৫

ছবিঃ সিএনআই

ফরিদপুর  প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ছিনতাই হওয়া ভ্যাটারিচালিত অটোভ্যান উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ। ছিনতাইয়ের সাথে জড়িত চার ছিনতাইকারীকে আটক করে গতকাল রবিবার ফরিদপুর আদালতে প্রেরণ করেছে।

 ছিনতাইকারিরা হলো, বোয়ালমারী উপজেলার গুনবহা কামার গ্রামের মো. ইকবাল মোল্যা (২২), মুন্নু শেখ (২১), পাশের সালথা উপজেলার চান্দাখোলা গ্রামের আয়নাল সরদার (৩০), নগরকান্দা উপজেলার কোনাগ্রামের রুস্তুম মোল্যা (৩৩)।

থানা সূত্রে জানা যায়, গত ১ মে বোয়ালমারী পৌরসভার শিবপুর গ্রামের অটোভ্যান চালক ইমারত শেখকে (২০) রাত সাড়ে ৭টার দিকে বোয়ালমারী সরকারি কলেজের সামনে থেকে উপজেলার মোড়া গ্রামে যাওয়ার কথা বলে ভাড়া ঠিক করে। রাত ৮ টার দিকে মোড়া ব্রীজের পাশে পৌঁছালে ওই ছিনতাইকারীরা প্রসাব করার কথা বলে ভ্যান চালককে দাড় করায়। এ সময় তার মুখে টেপ দিয়ে আটকিয়ে হাত পা বেধে মারপিট করে ফেলে রেখে ভ্যাটারীচালিত অটোভ্যানটি ও কাছে থাকা স্মার্ট ফোন নিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা দেয়। এ ঘটনায় ইমারত শেখের বাবা জাহিদ শেখ বাদী হয়ে গতকাল শনিবার বোয়ালমারী থানায় অজ্ঞাতদের নামে মামলা করেন। মামলা নম্বর-৬। এ ঘটনায় মামলা হওয়ায় পুলিশ গোপন সূত্রে ছিনতাইকারী ইকবাল শেখকে উপজেলার ময়না ইউনিয়নের বিলসরাইল গ্রামের শশুরবাড়ি থেকে শনিবার দিবাগত রাতে আটক করে। ইকবালের শিকারোক্তিনুযায়ী বাকি তিনজনকে আটক করে এবং ভ্যান ও স্মার্ট ফোন উদ্ধার করে।

গতকাল রবিবার বিকেলে ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার উপপরিদর্শক ইব্রাহিম পাটোয়ারী বলেন, ভ্যান ছিনতাইকারী ইকবালের শিকারোক্তি অনুযায়ী চারজনকে আটক করে রবিবার ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। ছিনতাইকৃত ভ্যান ও মোবাইল উদ্ধার করে আসামিদের ১৬৪ ধারায় জবানবন্দির জন্য আদালতে আবেদন করেছি। 

 

মন্তব্য ( ০)





  • company_logo