• সমগ্র বাংলা

শান্তিপূর্ণ পরিবেশে চলছে ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচন, ভোটারদের উপস্থিতি কম

  • সমগ্র বাংলা
  • ০৮ মে, ২০২৪ ১২:২৯:৪৭

ছবিঃ সিএনআই

নীলফামারী প্রতিনিধি: শান্তিপূর্ণ পরিবেশে চলছে নীলফামারীর ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচন। সকাল আটটায় ভোটগ্রহন শুরু হলেও ভোটারদের উপস্থিতি খুবই কম। সকালে ডিমলা উপজেলার বাবুরহাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট প্রদান করেন নীলফামারী-০১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার। পরে একই সেন্টারে ভোট প্রদান করেন চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু। কিছুক্ষণ পরেই কেন্দ্রটিতে ভোটপ্রদান করেন আরেক চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের আহ্বায়ক ফেরদৌস পারভেজ। নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে মাঠে সরব আইনৃঙ্খলা বাহিনীর কঠোর তদারকি। শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পেরে খুঁশি ভোটাররা। তবে প্রার্থীরা জয়ের ব্যাপারে শতভাগ নিশ্চিত হলেও আছে পাল্টাপাল্টি অভিযোগ। প্রতিটি ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি কম দেখা দিলেও বেলা বাড়ার সাথে ভোটার বাড়ার আশা করছেন প্রার্থীরা। 

সরেজমিনে বেলা এগারোটায় স্বপন বিদ্যা নিকেতনে গেলে সেখানকার প্রেজাইডিং অফিসার জাহাঙ্গীর আলম জানান, এটি একটি নারী ভোট কেন্দ্র। সকালবেলা এখানে ভোটারদের উপস্থিতি খুবই কম। সকাল নয়টা পর্যন্ত ভোট গ্রহন হয়েছে ৬০জন ভোটারের। দশটা পর্যন্ত হয়েছে ৯০জন ও এগোরাটা পর্যন্ত ভোট গ্রহন হয়েছে ১৪০জন নারী ভোটারের। তবে আশা করা হচ্ছে বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়বে। 

নীলফামারী-০১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার বলেন, সকাল থেকেই শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহন চলছে। কোথাও কোন সহিংসতার খবর পাওয়া যায়নি। আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর তদারকি চোখে পড়ার মতো। ভোটারদের উপস্থিতি সকাল সকাল কম দেখা যাচ্ছে। আশা করছি বেলা বাড়ার সাথে সাথে বাড়বে ভোটারদের উপস্থিতি।      

 

মন্তব্য ( ০)





  • company_logo