• সমগ্র বাংলা

মা‌নিকগ‌ঞ্জে সেলফি তুলতে গিয়ে আগুনে পুড়ে নারীর মৃত্যু!

  • সমগ্র বাংলা
  • ২৬ এপ্রিল, ২০২৪ ১৮:১৭:১৬

প্রতীকী ছবি

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ মা‌নিকগ‌ঞ্জে বাসন্তী দেবীকে সিদুঁর পড়িয়ে ও সেলফি তুলতে গিয়ে আগুনে পুড়ে আহত হ‌য়ে চি‌কিৎসাধীন অবস্থায় মারা গে‌ছে জীবন মলি রানী সাহা (৪৬)। শুক্রবার ( ২৬ এপ্রিল) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মলি রানী সাহা।

নিহত ম‌লি মানিকগঞ্জ শহরের গংঙ্গাধর বনগ্রাম এলাকার মৃত পুলিশ কর্মকর্তা বীরমুক্তিযোদ্ধা নিরঞ্জন চন্দ্র সাহার মেয়ে ও অশোক সাহার স্ত্রী। এর আগে গত ১৮ এপ্রিল মানিকগঞ্জ শহরের কালীবাড়ী মন্দিরে বাসন্তী দেবীর কপালে সিঁদুর দিয়ে দেবীর সঙ্গে সেলফি তুলতে গিয়ে পাশে থাকা প্রদীপের আগুনে অগ্নিদগ্ধ হয় মলি।

জানা গে‌ছে, গত ১৮ এপ্রির বাসন্তী পূজার ছিলো দশমীর দিন। এই দিনে শহরের কালীবাড়ী মন্দিরে বাসন্তী দেবীর কপালে সিঁদুর দিয়ে দেবীর সঙ্গে সেলফি তুলতে ছিল। এ সময় পাশে থাকা প্রদীপের আগুন শাড়িতে লেগে দেহের ৩০ ভাগেরও বেশি পুড়ে যায় তার। উন্নত চিকিৎসার জন্যে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। প্রায় সপ্তাহ খানেক চিকিৎসা শেষে আজ শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ১০টায় তিনি মারা যায় সে। তার একটি মাত্র ছেলে ভারতে লেখাপড়া করে।

জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অনির্বান পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, প্রায় প্রতিটি পূজাতেই প্রদীপ জ্বালানো হয়। হোক সেটা মোমবাতি বা মাটির প্রদীপ। আসলে সবাইকে সতর্ক থাকতে হয়। যারা একটু বেখেয়াল হয়ে যায় তখনই দুর্ঘটনাগুলো ঘটে।

মন্তব্য ( ০)





  • company_logo