• সমগ্র বাংলা

চিলমারীতে ট্রাক্টর উল্টে প্রাণ গেলো চালকের

  • সমগ্র বাংলা
  • ২৫ এপ্রিল, ২০২৪ ১৬:৪৪:১০

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে গাড়ী উল্টে গাড়ীর নিচে চাপা পড়ে নজরুল ইসলাম(৪০) নামে এক ট্রাক্টর চালকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে উপজেলার রাজারভিটা তেলিপাড়া এলাকার পানি উন্নয়ন বোর্ড বাধ রাস্তায়। নিহত নজরুল ইসলাম উপজেলার থানাহাট ইউনিয়নের ফকিরেরকুটি এলাকার মৃত ভোলা মামুদের পুত্র বলে জানা গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, পানি উন্নয়ন বোর্ডের বন্যা নিয়ন্ত্রন বাধ রাস্তায় মাটি ভরাটের কাজ চলমান থাকায় প্রতিদিনের মতো বুধবার সকাল থেকে বেশ কয়েকটি ট্রাক্টর দুর থেকে মাটি এনে বাধ রাস্তার উপরে ফেলছিল।ওই দিন দুপুরে তেলিপাড়া এলাকা বাধ রাস্তায় মাটি ফেলে গাড়ী ঘুরাচ্ছিল চালক নজরুল। হঠাৎ গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার নিচে পড়ে যায়।

এতে গাড়ীর ইঞ্জিন উল্টে গেলে চালক নজরুল ইঞ্জিনের নিচে চাপা পড়ে ঘটনা স্থলেই প্রাণ হারায়। পরে স্থানীয়রা গাড়ীর নিচ থেকে নিহত নজরুলের মরদেহ উদ্ধার করে বাড়ীতে পাঠায়। প্রত্যক্ষদর্শীদের অনেকে জানান,আগে থেকে গাড়ীটির ব্রেক ফেইল ছিল এবং গত শুক্রবার একই গাড়ী চাপায় এরশাদুল হক নামে ওই গাড়ীর এক হেলপারের মৃত্যু হয়েছে।

৬চাকার ওই ট্রাক্টরটির মালিক রাজারভিটা এলাকার হারুনুর রশিদ মিঠু বলে জানা গেছে। চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক ওই গাড়ী চালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,পানি উন্নয়ন বোর্ড রাস্তা সংস্কারের কাজে মাটি ফেলতে গিয়ে গাড়ীর নিয়ন্ত্রন হারিয়ে গাড়ী চাপায় নজরুল ইসলাম নামে এক চালকের মৃত্যু হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo