• প্রশাসন

কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে পুলিশের শ্রদ্ধা

  • প্রশাসন
  • ২৬ মার্চ, ২০২৪ ১৪:৫৯:১৭

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষ্যে স্বাধীনতা সংগ্রামে আত্মদানকারী সকল বীর শহীদদের প্রতি জেলা পুলিশের গভীর শ্রদ্ধা ও পুস্পস্তবক অর্পণ করা হয়েছে।

স্বাধীনতার ঘোষণা ও মুক্তিযুদ্ধের সূচনার এই সময়টি জাতি আবেগের সঙ্গে স্মরণ করে। দিবসটির প্রথম প্রহরে পুলিশ কর্তৃক ৩১ বার তোপধ্বনির মাধ্যমে কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সূচনা করা হয়। বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জেলা পুলিশ কুড়িগ্রাম কর্তৃক কুড়িগ্রামের কলেজ মোড়স্থ  'স্বাধীনতার বিজয়স্তম্ভ', মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ' ও শাপলা চত্ত্বরে অবস্থিত 'শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক' এ শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ‘‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪’’ পালন করা হয়। 

সূর্যোদয়ের সাথে সাথে জেলা প্রশাসন এর পক্ষে কুড়িগ্রামের সুযোগ্য  জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম  শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও আরো শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামীলীগের পক্ষে সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন মঞ্জু, পৌর মেয়র কাজিউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ সর্ব পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন অফিস প্রধান বৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ স্কুল কলেজের শিক্ষার্থীবৃন্দ সহ সরকারী বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ব্যক্তিবৃন্দ সহ কুড়িগ্রামের সর্বস্তরের নাগরিকবৃন্দ। পুলিশ বিভাগের আরো উপস্থিত  ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), মোঃ সজ্জাদ হোসেন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম ওহিদুন্নবী, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ সুমন রেজা, কুড়িগ্রাম থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo