• সমগ্র বাংলা

ভেড়ামারায় চুরির অপবাদ দিয়ে যুবককে পিটিয়ে হত্যা

  • সমগ্র বাংলা
  • ১১ আগস্ট, ২০২৩ ২০:১০:৫৮

প্রতীকী ছবি

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার ভেড়ামারায় এক যুবককে চুরির অপবাদ দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত আকরাম শাহ্ধসঢ়; (২১) জুনিদাহ ইউনিয়নের মসজিদপাড়া এলাকার লালন শাহর ছেলে। গত বৃহস্পতিবার রাত ১টার দিকে ভেড়ামারা থানা পুলিশ উপজেলার জুনিদাহ ইউনিয়নের মসজিদপাড়া থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৭ আগষ্ট সোমবার উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের খন্দকার পাড়ার মৃত মুক্তিযোদ্ধা হেদায়েত আলীর বাড়িতে চুরির ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার (১০ আগষ্ট) ৮ থেকে ১০জন যুবক দুপুরের দিকে আকরামকে এলাকা থেকে তুলে নিয়ে মুক্তিযোদ্ধা হেদায়েত আলীর আম বাগানে গাছে বেঁধে আকরামকে দুই ঘন্টা ধরে স্ট্যাম্প, বাঁশ দিয়ে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করে জখম করে। পরে নাক ও কান দিয়ে রক্ত বের হতে থাকলে বিকেল ৪টার দিকে আকরামকে তার আত্মীয়ের হাতে তুলে দেয়া হয়। বাড়িতে নিয়ে আসার পর রাত ১১টার দিকে আকরাম মারা যায়।

এবিষয়ে পুলিশকে খবর দিলে রাত ১ টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করা হয় ভেড়ামারা থানায় নেওয়া হয়। নিহতের চাচা বিশারত আলি শাহ্ধসঢ়; বলেন, মৃত মুক্তিযোদ্ধা হেদায়েত আলীর বাড়িতে ৭ আগষ্ট সোমবার একটি চুরির ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে তানজিল, লিখন, হাসিবুল, রাজন, রুকন ও সজলের নেতৃত্বে ৮- ১০ জন যুবক আকরামকে চুরির অপবাদ দিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যায়।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। অভিযুক্তরা পলতক রয়েছে। জড়িতদেরকে আইনের আওতায় আনতে অভিযান চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo