১৮, ফেব্রুয়ারি, ২০১৯, সোমবার | | ১২ জমাদিউস সানি ১৪৪০

মাত্র ১৫’শ টাকার জন্য শিশুকে হত্যা

আপডেট: জানুয়ারি ৩০, ২০১৯

মাত্র ১৫’শ টাকার জন্য শিশুকে হত্যা

নিখোঁজের তিনদিন পর কামরাঙ্গীরচরের আলী নগর এলাকা থেকে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ জানুয়ারি) বিকেলে অভিযুক্ত ইয়াসিনের খাটের নিচ থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। মাত্র ১৫’শ টাকার জন্য শিশুটি হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন স্বজনরা। এ ঘটনায় জড়িত ইয়াসিনকে আটক করেছে পুলিশ।

তিনদিন ধরে সন্তানকে হারিয়েও কিছুটা আশায় ছিলেন মা সোমা বেগম। হয়তো ফিরে আসবে সন্তান। ৮ বছরের সন্তান ফিরলো ঠিকই কিন্তু লাশ হয়ে। পুলিশ জানায়, শনিবার মাত্র ১৫’শ পাওনা টাকার জেরে শিশু হৃদয়কে তুলে নিয়ে যায় ইয়াসিন। কিন্তু মা-বাবার জন্য হৃদয় কান্না শুরু করলে নাক-মুখ চেপে ধরে ইয়াসিন। এতেই শ্বাসরোধ মারা যায় হৃদয়।

পরে কামরাঙ্গীর চরের নিজ বাসায় বস্তাবন্দী করে রাখে ইয়াসিন। এদিকে সন্তানকে না পেয়ে হৃদয়ের বাবা লালবাগ থানায় রোববার একটি জিডি করে। পরে পুলিশ মঙ্গলবার বিকেলে শিশুটির লাশ উদ্ধার করে। এ ঘটনার সঠিক বিচার দাবি করেছেন তার পরিবার ও এলাকাবাসী। নিহতের মা বলেন, ‘এভাবে আমার সন্তানকে মারছে আপনারা শাস্তি দেন। ওরে অনেক কঠিন ভাবে ফাঁসি দেন।’ এলাকাবাসী জানায়, ‘ওরে ফাঁসি দিলে যারা এই সব কাছে জড়িত এবং এই কাজ করছে তারা যেন সচেতন হয়ে যায়।’ আসামি ইয়াসিনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে তার হৃদয়ের বাবা রমজান আলী।