১৮, ফেব্রুয়ারি, ২০১৯, সোমবার | | ১২ জমাদিউস সানি ১৪৪০

বিয়ে করছেন আঁচল

আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০১৯

বিয়ে করছেন আঁচল

বিয়ের পিঁড়িতে বসছেন মডেল ও অভিনেত্রী আঁচল হোসাইন। আগামী ১৪ ফেব্রুয়ারি রাজধানীর বারিধারায় অবস্থিত একটি রেস্টুরেন্টে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

আঁচল সিএনআই’কে জানান, তার বরের নাম সৈয়দ তানিম। ঢাকার বনানীতে অবস্থিত এইচএফটি গ্রুপের হেড অব ব্র্যান্ড মার্কেটিং পদে কর্মরত তানিম দীর্ঘদিন থেকে অভিনয় ও মডেলিংয়ের সঙ্গে যুক্ত। মূলত কাজের সুবাদেই দুজনের মন দেওয়া নেওয়া।

জামালপুরের ছেলে সৈয়দ তানিমের বাবা সৈয়দ মোস্তাফিজুর রহমান অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা। মা সৈয়দা দেলোয়ারা বেগম গৃহিনী। চার ভাই এক বোনের মধ্যে সবার ছোট। তানিম জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন।

ব্রাহ্মণবাড়িয়ার মোহাম্মদ লতিফ হোসাইন ও সৈয়দা হামিদা লতিফ পান্না দম্পতির একমাত্র সন্তান আঁচল। বাবা পেশায় ব্যবসায়ী। মা নাসিরনগর উপজেলা ভাইস চেয়ারম্যান। লালমাটিয়া মহিলা কলেজে সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন আঁচল।

২০১৪ সালে দৈনিক যুগান্তরের ২১ ফেব্রুয়ারির বিশেষ আয়োজনে মডেলিং দিয়ে মিডিয়ায় পথচলা শুরু আঁচলের। এরপর থেকে বিভিন্ন সময়ে অর্ধশতাধিক নাটক, সিরিয়াল, মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনে কাজ করেছেন।

বিয়ের পর মিডিয়ায় নিয়মিত হবেন কিনা? এমন প্রশ্নের জবাবে আঁচল হোসাইন বলেন, আমি আসলে বরাবরই বেছে বেছে কাজ করতে চাই। বিয়ের পরও মানসম্পন্ন কাজে কোনো আপত্তি থাকবে না।